কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
১। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
জনাব ওবায়দুল কাদের, এমপি
মাননীয় মন্ত্রী
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়
বিস্তারিত...
এ বি এম আমিন উল্লাহ নুরী
সচিব
সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ
প্রতিদিনের কর্মসূচী
সচিবের কর্ণার
সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)
বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ
বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন
ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষ
ঢাকা ম্যাস ট্রানসিট কোম্পানি লিমিটেড