সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

ফটোগ্যালারি

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস থেকে বাংলাদেশের উত্তরণ উপলক্ষ্যে বিআরটিসি’র বিশেষ যাত্রীসেবা (সদরঘাট টু টঙ্গী) উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের । (২০১৮-০৩-২৫)
১৮ মার্চ ২০১৮, রংপুর জোনের সড়ক উন্নয়ন ও রক্ষাণাবেক্ষন কাজের অগ্রগতি পর্যালোচনা সভা সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । এ সময় সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলীসহ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন । (২০১৮-০৩-১৮)
২ মার্চ ২০১৮, চট্টগ্রাম জোনের উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভা সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । এ সময় সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলীসহ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন । (২০১৮-০৩-০২)
১৬ ফেব্রুয়ারি ২০১৮ তারিখে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব জনাব মো: নজরুল ইসলাম এর সভাপতিত্বে সড়ক ও জনপথ অধিদপ্তরের রাজশাহী জোনের জোনাল পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয় । (২০১৮-০২-১৬)
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের, এমপি ১২ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ কক্সবাজার-টেকনাফ সড়কে শহিদ এটিএম জাফর আলম স্মরণে নির্মাত তোরণ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। (২০১৮-০২-১২)
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের, এমপি ১০ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ ''কাঁচপুর মেঘনা ও গোমতী ২য় সেতু নির্মাণ এবং বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্প'' এর মেঘনা সেতুর সুপারস্ট্রাকচার কাজের শুভ সূচনা করেন। (২০১৮-০২-১০)
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের, এমপি ০২ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ নবনির্মিত ফুটওভার ব্রীজ শুভ উদ্বোধন করেন । (২০১৮-০২-০২)
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের ২৮ জানুয়ারি ২০১৮ তারিখ নারায়নগঞ্জের বন্দর উপজেলায় ৩য় শীতলক্ষ্যা সেতু নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন । (২০১৮-০১-২৮)
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের ২৭ জানুয়ারি ২০১৮ হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জগ (আর ৫০৪) আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন । (২০১৮-০১-২৭)
২১ জানুয়ারি ২০১৮ তারিখে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব জনাব মো: নজরুল ইসলাম সড়ক এর সভাপতিত্বে সড়ক ও জনপথ অধিদপ্তরের কুমিল্লা জোনের জোনাল পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয় । (২০১৮-০১-২১)
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ জানুয়ারি ২০১৮ তারিখে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে ঢাকা মহানগরীর বিভিন্ন যানবাহনে যাতায়াতের সুবিধার্থে ডিজিটাল ‘র‍্যাপিড পাস কার্ড’ এর শুভ উদ্বোধন করেন। (২০১৮-০১-০৪)
বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস ২০১৭ এর শুভ উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের । (২০১৭-০৯-২২)

Share with :

Facebook Facebook